মাকে জন্মদিনের শুভেচ্ছা

১. প্রিয় মা আজকে তোমার জন্মদিন। তুমি সৃষ্টি কর্তার তরফ থেকে আমার জীবনের শ্রেষ্ঠ উপহার। তাই তোমার জন্মদিন আমার কাছে বিশেষ আনন্দের দিন। আমি চাই সবসময়ই তুমি খুশি ও আনন্দে থাকো। তুমি আমার সবচেয়ে কাছের ও প্রিয় মানুষ। জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা ও ভালবাসা নাও মা। তোমার জন্যই পৃথিবীর আলো দেখতে পেয়েছি তাই তুমি সবসময়ই ভালো থাকো সেই দোয়া করি।

২. হ্যাপি বার্থডে টু ইউ প্রিয় মা। আজকে আমার জীবনের সবচেয়ে আনন্দের দিন, কেননা আজ তোমার জন্মদিন। তুমিই তো আমাকে জন্ম দিয়েছো আর আজকের দিনে তুমি জন্ম নিযেছো। তাই তুমি ছাড়া সত্যি আমার কোন অস্তিত্ব  নেই। ছোট থেকে তুমি এত বড় করেছো, তাই তুমি ছাড়া সত্যি নিজেকে অসহায় ছাড়া কিছু মনে হয়না। তাই সৃষ্টিকর্তার কাছে দোয়া করি তুমি দীর্ঘজীবী হও আর আমার মাথায় ওপর ছায়া হয়ে থাকো।

৩. শুভজন্মদিন মা। জন্ম দিনের শুভেচ্ছা ও ভালবাসা নাও। জন্ম দিন সত্যি আনন্দের মুহূর্ত হয় তবে সেটা যদি নিজের গর্ভধারিনী মায়ের হয় তাহলে সত্যি সেটা অনেক খুশি হয়। তুমি পৃথিবীতে না এলে আজকের আমি হয়ত থাকতামই না পৃথিবীতে। মা তুমি শুধু আমার জন্মদাত্রী নয় আমার একজন সুন্দর বন্ধু, আমার চলার পথের পাথেয়, একজন উত্তম পরামর্শদাতা ও অভিবাবক। সত্যি তোমার তুলনা হয়না মা। জন্ম দিন তোমার সুন্দর কাটুক সেই কামনা রইল।

৪. প্রিয় মা আজকের দিনটি বড়ই আনন্দ ও খুশির দিন। কারণ আজ আমার সবচেয়ে কাছের ও ভালবাসার মানুষের জন্মদিন। আজকেরএই খুশির দিনে সৃষ্টিকর্তার কাছে একটাই আবেদন তোমাকে এমনি করেই বটবৃক্ষের ছায়ার মত আমার এবং আমাদের পরিবারের ওপর রাখুক।তুমি আছো বলেই জভবনা এত সহজ আর সুখের মনে হয়। তুমি আমার জন্য আমার পৃথিবী।

৫. জন্ম দিনের শুভেচ্ছা নাও মা। তোমার জন্য জন্মদিনে অনেক দোয়া রইল। সৃষ্টিকর্ত ানযেন তোমাকে নেক হায়াত দান করেন। সবসময়ই তুমি এমনভাবেই আমাদের পাশে থাকতে পারো। তুমি যেন দীর্ঘজীবী হও এবং সুস্থ থাকো সবসময় সেই প্রার্থনা করি। এমন করেই চিরকাল তুমি আমাকে পথ প্রদর্শন করো এবং আমার সফল জীবনের জন্য দোয়া করো সবসময়ই।

৬. হ্যাপি বার্থডেটু ইউ প্রিয় মা। আজকে তোমার শুভ জন্মদিন আর আমাদের পরিবারের আনন্দের দিন। তুমি ছাড়া সত্যি আমরা কিছু না সেভাবে তুমি পরিবারকে আগলে রাখো, সবসময়ই আমাদের পাশে থাকো। সুন্দর সুন্দর পরামর্শ দিয়ে সামনের দিকে এগিয়ে যেতে সাহায্য করো তা কেবল তোমার পক্ষেই সম্ভব।সত্যি তুমি আমাদের সবার প্রিয় মানুষ। সৃষ্টিকর্তা সবসম৷ এমন করেই তোমাকে আমাদের পাশে রাখুক সেই দোয়া করি সবসময়।

৭. শুভ জন্মদিন আম্মু। আর একটু পরেই তোমার জন্ম মুহূর্ত আসবে আমাদের মাঝে। অনেক আনন্দ ও খুশির দিন আজকে। কারণ তোমার জন্মদিন আজকে। তুমি হলে আমাদের জীবনের সবচেযে বড় নিয়ামত সৃষ্টিকর্তার তরফ থেকে। অনেক অনেক শুভেচ্ছা ও ভালবাসা নাও আম্মু। তোমার জন্য অনেক দোয়া ও ভালবাসা রইল। শুভকামনা রইল জন্মদিনের।

 

Exit mobile version